Results

অনার্স ভর্তি রেজাল্ট ২০২৪ (অনার্স ভর্তি ফলাফল)

অনার্স ভর্তি রেজাল্ট ২০২৪ (জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি ফলাফল)

অনার্স ভর্তি রেজাল্ট ২০২৪ (অনার্স ভর্তি ফলাফল) আজ প্রকাশ করা হয়েছে। আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স ভর্তি পরীক্ষার একজন প্রার্থী হয়ে থাকেন পুরো আর্টিকেল থেকে আপনি চূড়ান্তভাবে কোন কলেজটিতে নির্বাচিত হয়েছেন তা দেখে নিন এই পুরো আর্টিকেল থেকে। বিসমিল্লাহির রাহমানির রাহিম আশা করি আপনারা সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনাদের কাছে শেয়ার করতে চলেছি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স ভর্তি পরীক্ষার ফলাফল সম্পর্কিত আর্টিকেল। দেখে নিন আপনি কোন কলেজে চূড়ান্তভাবে ভর্তি হতে পারবেন তার লিস্ট।

জাতীয় বিশ্ববিদ্যালয় NU ১ম মেধা তালিকা ২০২৪

আপনারা সকলে অবগত আছেন যে আজ ১৮ ই মার্চ ২০২৪ তারিখ রোজ সমবার। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী আজ প্রকাশ হতে চলেছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৪। আপনি কি উক্ত ফলাফলের জন্য এই আর্টিকেলটিতে এসে উপস্থিত হয়েছেন? যদি তাই হয়ে থাকেন তাহলে পুরো আর্টিকেল থেকে ফলাফলটি সংগ্রহ করুন সবার আগে। ফলাফলটি দেখার জন্য অবশ্যই আপনাকে অফিসিয়াল ওয়েবসাইটের লিংকটিতে ক্লিক করতে হবে। ইতিপূর্বে গত ২২ জানুয়ারি ২০২৪ তারিখে অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স ভর্তি জন্য। তারি ধারাবাহিকতায় গত ২৮ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে সম্পন্ন হল ভর্তি প্রক্রিয়ার অনলাইন আবেদনের শেষ তারিখ। এখন ফলাফলের ফলা আর অল্প কিছুক্ষণের মধ্যে তো ফলাফল প্রকাশ করবে কর্তৃপক্ষ।

প্রাইমারী সহকারী শিক্ষক চূড়ান্ত ফলাফল ২০২৪ (১ম গ্রুপ)

অনার্স ভর্তি ফলাফল ২০২৪ (শিক্ষাবর্ষ ২০২৩-২০২৪)

আপনারা সকলে অবগত আছেন যে পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী আজ বৈকাল চায়ের ঘটিকার সময় অফিসিয়াল ভাবে ফলাফল প্রকাশ করা হবে। যা চাইলে প্রতিটি প্রার্থী তাদের মোবাইলে এসএমএস এর মাধ্যমে উক্ত ফলাফলটি দেখতে পারবে। এর পাশাপাশি রাত 9 টায় অনলাইনের মাধ্যমে চূড়ান্ত ফলাফলটি প্রত্যেক পরীক্ষার্থী তাদের মোবাইল কম্পিউটার ল্যাপটপের মাধ্যমে দেখতে পারবে। অনার্স ভর্তি রেজাল্ট ২০২৪ (অনার্স ভর্তি ফলাফল) কিভাবে খুব দ্রুত সময়ের মধ্যে উক্ত ফলাফল আপনাদের সামনে তুলে ধরা যায় তার ক্ষুদ্র প্রক্রিয়া আমরা এই আর্টিকেলের সংযুক্ত করেছি। দেখে নিন ফলাফল।

ফলাফল দেখুন

Honours Admission 1st Merit List 2024

যারা চূড়ান্তভাবে তাদের পছন্দমত কলেজে মনোনীত হয়েছেন সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা আমাদের ওয়েবসাইটের সকল NU পরীক্ষার ফলাফল সম্পর্কিত আর্টিকেল নিয়মিতভাবে আপলোড করে থাকে। কাজে আপনি ভর্তি পরীক্ষার পাশাপাশি যে কোন সরকারি ভর্তি পরীক্ষার ফলাফল আমাদের এই অফিশিয়াল ওয়েবসাইট ভিজিটের মাধ্যমে জানতে পারবেন পাশাপাশি দেখতে পারবেন। ততক্ষণ পর্যন্ত আপনারা সকলে ভালো থাকুন সুস্থ থাকুন আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button