Results

১৭ তম শিক্ষক নিবন্ধন চূড়ান্ত ফলাফল ২০২৩

১৭তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার চূড়ান্ত রেজাল্ট ২০২৩ | ntrca.gov.bd

১৭ তম শিক্ষক নিবন্ধন চূড়ান্ত ফলাফল ২০২৩১৭ তম শিক্ষক নিবন্ধন চূড়ান্ত ফলাফল ২০২৩ দেখুন আজকের আর্টিকেল থেকে। বিসমিল্লাহির রাহমানির রাহিম। আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনারা যারা সতর্ক শিক্ষক নিবন্ধনের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন আজকের আর্টিকেলটি তাদের জন্য। অবশেষে প্রকাশ করা হলো শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফলাফল। দেখতে আজকের এই আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন এবং লিংকে ক্লিক করে ফলাফলটি দেখে নিন।

NTRCA ১৭তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩

আপনারা সকলে অবগত আছেন যে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত পরীক্ষাটি অনুষ্ঠিত হয়। এর আগে এমসিকিউ পরীক্ষার স্কুল লেভেলে অংশগ্রহণ করে ৩০ ডিসেম্বর ২০২২ তারিখে এবং কলেজ লেভেলের mcq পরীক্ষাটি অনুষ্ঠিত হয় ৩১ ডিসেম্বর ২০২২ সালে। উক্ত পরীক্ষার সকাল দশটায় শুরু হয় এবং তা বেলা ১১ টায় শেষ হয়। সফলতার সাথে ১৭ তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয় স্কুল লেভেলের ৬২ হাজার ৮৬৪ জন প্রার্থী। অপরদিকে কলেজ লেভেলে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয় ১৭১ ৯৩ জন প্রার্থী।

প্রাথমিক বিদ্যালয়ের প্রথম গ্রুপের ফলাফল ২০২৩

২০২৩ সালের ১৭তম শিক্ষক নিবন্ধন লিখিত পরিক্ষার ফলাফল প্রকাশ

সকল লেভেল থেকে সর্বমোট এক লাখ ৫১ হাজার ৪৩৬ জন প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে। লিখিত পরীক্ষাটি স্কুল এবং স্কুল টু লেভেলের অনুষ্ঠিত হয় ৫ মে ২০২৩ তারিখে। অপরদিকে কলেজ লেভেলের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় ৬ মে ২০২৩ তারিখে। ২ লেভেলের পরীক্ষাটি সকাল 9 টায় শুরু হয় এবং তা বেলা বারোটায় শেষ হয়। লিখিত পরীক্ষায় সফলতার সাথে উত্তীর্ণ হয় স্কুল লেভেল থেকে ১৯ হাজার ৯৫ জন। স্কুল লেভেল টু থেকে ২১০১ জন। সবশেষে কলেজ লেভেল থেকে ভাইভা পরীক্ষায় উত্তীর্ণ হয় পাঁচ হাজার ছয়চল্লিশ জন প্রার্থী।

১৭ তম শিক্ষক নিবন্ধন ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ

অবশেষে চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণ করে ২৬ হাজার ২4২ জন প্রার্থী। ২৬ হাজার ২৪২ জন প্রার্থীর ভাইভা পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত হবে অবশেষে ১৭ তম শিক্ষক নিবন্ধনে সফলতার সাথে পাস করল ২৩৯৮৫ জন প্রার্থী। উক্ত ফলাফলে অনলাইনে আজ রাত দশটার পর থেকে সকলেই দেখতে পারছেন। যে সকল প্রার্থীরা উক্ত ফলাফলটি এখনো পাননি তারা আজকের আর্টিকেল থেকে দ্রুত সময়ের মধ্যে দেখে নিন।

চূড়ান্ত ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত রেজাল্ট ২০২৩

রেজাল্টটি দেখার জন্য প্রথমে আপনাকে ১৭ তম শিক্ষক নিবন্ধন এনটিআরসি এর ফাইনাল রেজাল্ট লিংকে ক্লিক করতে হবে। এরপর আপনার রোল নম্বরটি প্রদান করে সার্চ রেজাল্ট অপশনে ক্লিক করতে হবে। পরিশেষে চূড়ান্তভাবে আপনার ফলাফলটি আপনি দেখতে পারবেন। এরপর সাবমিট বাটনে ক্লিক করার সাথে সাথে পুরো ফলাফলটি আপনাদের সামনে উপস্থাপন করা হবে। তাই যারা এখনো ফলাফল দেখেন নি দ্রুত সময়ের মধ্যে লিংকে ক্লিক করে ফলাফলটি দেখে নিন।

সহজে ফলাফল দেখতে এখানে ক্লিক করুন ১৭ তম শিক্ষক নিবন্ধন

প্রকাশিত হল ১৭ তম শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল

শিক্ষক নিবন্ধন ফলাফলের মাধ্যমে প্রায় ২৩ হাজার ৯৮৫ জন বেকার যুবক ভাই ও বোনদের কর্মসংস্থানের একটি সুযোগ সৃষ্টি করে দিয়েছে এনটিআরসিএ। এজন্য এনটিআরসি এ কে আমরা ধন্যবাদ জানাই। এরপর প্রকাশ করা হবে 18 তম শিক্ষক নিবন্ধনের ফলাফল। আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করার মাধ্যমে সকল পরীক্ষার ফলাফল দ্রুত সময়ের মধ্যে দেখতে পারবেন। কথা না বাড়ি এখন আপনার ফলাফলটি সংগ্রহ করুন এবং সোশ্যাল মিডিয়ার সকল প্লাটফর্মে আপনার ফলাফলটি শেয়ার করতে ভুল করবেন না।

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৩: রেজাল্ট দেখার নিয়ম

এই মুহূর্তে যিনি আমাদের আর্টিকেলটি পড়ছিলেন তিনি নিশ্চয়ই ফলাফল কি পেয়ে গেছে। চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছে। আপনি যদি কোন সার্ভার ঝামেলা ছাড়াই আজকের আর্টিকেলটি মাধ্যমে ফলাফল পেয়ে থাকে তাহলে অবশ্যই আপনার গুরুত্বপূর্ণ এই পজেটিভ ধারণা কি সকল বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনের কাছে পৌঁছে দিন। ১৭ তম শিক্ষক নিবন্ধন চূড়ান্ত ফলাফল ২০২৩ | পাশাপাশি আপনার সোশ্যাল মিডিয়ার সকল প্লাটফর্মে উক্ত আর্টিকেলটি পোস্ট করুন যেন সকলেই তাদের কাঙ্কৃত ফলাফলটি দেখতে পারেন।

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট ২০২৩ (সকল জেলার)

এতক্ষণ ধরে আপনারা যারা আজকের আর্টিকেলটির মাধ্যমে ফলাফলগুলো দেখছিলেন তাদের সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।ফলাফলটির মাধ্যমে আপনাদের বেকারত্ব জীবন চিরতরের দূরীভূত হবে এটা আমাদের আত্মবিশ্বাস। তাই সকলের বেকারত্ব জীবন দ্রহিত হবে এই ফলাফলের মাধ্যমে এই আত্মবিশ্বাস এবং শুভকামনা রেখে আজকের আর্টিকেল থেকে বিদায় নিচ্ছি আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button